শোকে বিহ্বল চলচ্চিত্র অঙ্গন, কথা বলতে পারছেন না কেউ-ই

 
 চলচিত্রের নায়ক রাজ রাজ্জাকের মৃত্যুতে স্তব্ধ হয়ে আছে পুরো চলচ্চিত্র অঙ্গন। গতকাল সন্ধ্যায় তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর রাজধানীর ইউনাইটেড হাসপাতালে এক নজর এই কিংবদন্তি নায়ককে দেখার জন্য চলচ্চিত্র সংশ্লিষ্টসহ তার ঘনিষ্ঠজনদের ঢল নেমেছিল। রাতে রাজ্জাক ফিরেননি নিজের সেই চিরচেনা গুলশান দুই এর বাড়িতে, কিন্তু তবুও সেখানে তার ভক্ত, শুভাকাঙ্ক্ষী, প্রিয়জনরা ভিড় করে ছিলেন রাতভর।
আজ সকাল থেকে প্রিয়.কম এর পক্ষ থেকে যোগাযোগ করার চেষ্টা করা হয় চলচিত্র অঙ্গনে তার দীর্ঘদিনের সহকর্মীদের সাথে। তার সমসাময়িক খ্যতিমান অভিনেতা আলমগীর, প্রথম সিনেমার নায়িকা সুচন্দা, আরেক জনপ্রিয় চলচ্চিত্র জুটি ববিতা, চলচ্চিত্র অভিনেতা ফেরদৌসসহ অনেকের সাথেই যোগাযোগ করা হলে তারা জানান- এই মুহূর্তে কথা বলার মতো অবস্থা তাদের কারোরই নেই। অভিনেত্রী সুচন্দা বলেন- 'আমরা সবাই এখন রাজ্জাক সাহেবের পাশে বসে দোয়া দরুদ পড়ছি। কথা বলার মতো মানসিক শক্তি নেই' ।

এদিকে বাংলা চলচ্চিত্রের এই খ্যাতিমান নায়কের মৃত্যুতে শোকাহত চলচ্চিত্র অঙ্গনে তিনদিনের শোক ঘোষণা করা হয়েছে। উল্লেখ্য, গতকাল (২১ আগস্ট) বাংলা চলচ্চিত্রের এই প্রবাদপুরুষ রাজধানীর ইউনাইটেড হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হওয়ার কারণে মৃত্যুবরণ করেন।  
Previous
Next Post »